আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নেত্রকোণায় ছাত্রলীগ নেতা শাওনের উদ্যোগে পথচারীদের মাঝে মাস্ক ও ইফতার বিতরণ

সোলাইমান হোসাইন রুবেল, নেত্রকোণা প্রতিনিধিঃ

 

শিক্ষা হচ্ছে পৃথিবীর সবচেয়ে শক্তিশালী অস্ত্র, যার মাধ্যমে পৃথিবীর সৃষ্টি জগৎ কে সুন্দর রুপ দান করা যায়। এরই অন্যতম ব্যক্তিত্ব ও কর্মদক্ষতার বহিঃপ্রকাশ হচ্ছে দান করা।

 

আজ বরিবার বিকেলে জেলা ছাত্রলীগের জনপ্রিয় ও কর্মীবান্ধব ছাত্র নেতৃত্ব রবিউল আওয়াল শাওনের উদ্যোগ্যে নেত্রকোণা জেলা শহর প্রাঙ্গণে মাস্ক ও ইফতার বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে।

 

জানা যায়,গতকালের ধারাবাহিকতায় মানুষের পাশে দাঁড়ানোর প্রবণ ইচ্ছার বহিঃপ্রকাশের মাধ্যম সমাজের অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষকে একটু ভালবেসে মুখে খাবার তুলে দেয়ার নাম সমাজের প্রতি দায়িত্ব বোধ। মুক্তিযোদ্ধাদের বাংলাদেশে দায়িত্ব বোধ থেকে আজও জেলা শহরের বারহাট্টা রোড ও রাজুর বাজারের পথচারী এবং সমাজের সুবিধা বঞ্চিত মানুষদের ইফতার ও মাস্ক দিয়ে নিজের মাঝে একটু মানসিক প্রশান্তির সিক্ত হয়েছেন।

 

নেত্রকোণা জেলা ছাত্রলীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ও সামাজিক ব্যক্তিত্বের অন্যতম প্রতিভাবান নেতৃত্ব রবিউল আওয়াল শাওন।

 

ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এস. এম ফরহাদ হোসাইন বলেন, ছাত্রনেতা শাওনের এমন কর্মকে আমরা স্বাগত জানাই। পাশাপাশি করোনায় কর্মহীন মানুষের পাশে সাহায্যের হাত বাড়ানোর জন্য নেত্রকোণার বৃত্তবান ব্যক্তিবর্গকে আহ্বান জানাই।

 

ইফতার বিতরণ কালে জেলা ছাত্রলীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়াল শাওনের সাথে উপস্থিত ছিলেন, এস,এম ফরহাদ হোসেন, জেলা ছাত্রলীগের সদস্য শেখ সাদাফ, মামুনুর রশিদ টিপু, শেখ সাদিফ ইসলাম, শাহরিয়ার ইসলাম সিফাত, শেখ ফারদিনসহ প্রমূখ্য।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap